‘মুনাফিক’: সাইফ-কেয়ার নতুন ছবি

 প্রকাশ: ১৮ জুলাই ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন   |   বিনোদন

‘মুনাফিক’: সাইফ-কেয়ার নতুন ছবি


জনপ্রিয় চিত্রনায়ক সাইফ খান চিত্রনায়িকা কেয়া জুটি বেঁধেছেন ‘মুনাফিক’ নামের একটি চলচ্চিত্রে। সিনেমাটির প্রথম লটের কাজ হয়েছিল রাজধানীর আশেপাশে। ১৪ জুলাই পুবাইলে গানের মাধ্যমে আবারও সিনেমাটির শুটিং শুরু হয়েছে।


রোমান্টিক ও গোয়েন্দা কাহিনীর গল্পের এই সিনেমাটি পরিচালনার পাশাপাশি এটির গল্প লিখেছেন নির্মাতা ইভান মল্লিক। চিত্রনাট্য করেছেন আহসান হাবিব সকাল।



সিনেমাটি নিয়ে কেয়া বলেন, এই সিনেমাটিতে রোমান্টিক ও গোয়েন্দাগিরি একসঙ্গে পাবেন দর্শক। ইভান মল্লিক খুব ভালো একজন নির্মাতা। তিনি চেষ্টা করছেন তার মুন্সিয়ানার ছাপ দেখাতে। এটি নির্মাণ করে সেটাই প্রমাণ দেবেন তিনি। গুছিয়ে কাজ করছেন। চমৎকার টিমওয়ার্ক হচ্ছে। আশা করি, একটি ভালো কাজ উপহার দিতে পারব।


ছবিটির নায়ক সাইফ খান বলেন, ‘সময়োপযোগী গল্পের কনটেন্ট এটি। অনেক ভালো লাগছে যে এখানে অনেক গুনীজনরা আছে। এছাড়া একজন জনপ্রিয় নায়িকার সঙ্গে কাজ করছি। সবকিছু মিলিয়ে আশা করছি কাজটি ভালো হবে।


পরিচালক ইভান মল্লিক বলেন, আমার সিনেমাটি রোমান্টিক ও গোয়েন্দা কাহিনী। আমার এই গল্পে কেউ মুখ্য চরিত্র বলে দাবি করতে পারবে না। কারণ এখানে প্রত্যেকটি চরিত্র হচ্ছে মুখ্য। মূলত রাজধানীর আশেপাশে একের পর এক সুইসাইডের ঘটনা ঘটছে, যেখানে দেখা যাবে সব নবদম্পতি। এরা কেন সুইসাইড করছে এটার ইনভেস্টিগেশনের জন্য একজন গোয়েন্দা পুলিশ লাগে। এই গোয়েন্দা পুলিশের প্রধান থাকে সাইফ খান ও কেয়া। এর মধ্যেই তাদের প্রেম ভালোবাসা খুনসুটি থাকবে। এরকমই কিছু ঘটনা নিয়ে নির্মাণ হচ্ছে সিনেমাটি। সিনেমাটির ২টি গানসহ ৫০ শতাংশ কাজ শেষ হয়েছে।


নিশি মিতালী কথাচিত্র ও মামুন চৌধুরীর প্রযোজনায় সিনেমাটিতে সাইফ খান, কেয়া ও সানিয়া জামান জারা ছাড়া আরো অভিনয় করেছেন মামুন চৌধুরী, জারা, আশরাফ কবির, জ্যাকি আলমগীর, আফফান মিতুল, শীতল, রেবেকা রউফ প্রমুখ।


বিনোদন এর আরও খবর: