বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে কেএনএ'র ২ সদস্য নিহত

 প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন   |   ভিন্ন খবর

বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে কেএনএ'র ২ সদস্য নিহত

বান্দরবানে সেনাবাহিনীর সাথে সংঘর্ষে কুকিচিন ন্যাশনাল আর্মি র (কেএনএ) দুই সদস্য নিহত হয়েছে। আটক করা হয়েছে আরো দু’জনকে। রোববার (২৮ এপ্রিল) ভোরে রুমা উপজেলার দুর্গম রেমাক্রি প্রাংসা ইউনিয়নের বাকত্লাই এলাকায় এ ঘটনা ঘটে। উক্ত এলাকা তল্লাশি চালিয়ে নিরাপত্তা বাহিনীর টহল দল কর্তৃক ০৩টি এসবিবিএল, বিপুল সংখ্যক কার্তুজ,ওয়াকিটকি সেট, মোবাইল ফোন এবং ইউনিফর্ম উদ্ধার করা হয়। উক্ত এলাকায় অভিযান এবং  তল্লাশি কার্যক্রম চলমান রয়েছে।


 ঘটনাস্থান থেকে লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতাল মর্গে নিয়ে আসা হচ্ছে। বর্তমানে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অভ্যন্তরীণ সড়কগুলোতে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। সেখানে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনী তল্লাশি চালাচ্ছে।

নিরাপত্তা বাহিনী ও পুলিশ জানিয়েছে, রাত ১২টার পর থেকে থানচি লিক্রে সড়কের বাকত্লাই এলাকায় দুর্গম পাহাড়ে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনী সেখানে অভিযান চালায়।


উল্লেখ্য, গত ২ ও ৩ এপ্রিল কেএনএ বান্দরবানের রুমা ও থানচি উপজেলার সোনালী ও কৃষি ব্যাংকের তিনটি শাখায় হামলা চালিয়ে অস্ত্র, গুলি ও টাকা লুট করে। এ ঘটনার পর সেখানে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনী অভিযান চালাচ্ছে। এ পর্যন্ত অভিযানে ৮০ জন কেএনএ সদস্য ও তাদের সহযোগীকে আটক করা হয়েছে।

ভিন্ন খবর এর আরও খবর: