সম্পত্তি আত্মসাতের লক্ষ্যে পপুলার লাইফ ইনস্যুরেন্সের সাবেক চেয়ারম্যান হাসান আহমেদকে হত্যায় অভিযুক্ত স্ত্রী পলাতক

 প্রকাশ: ২৪ মার্চ ২০২৪, ০৮:০২ অপরাহ্ন   |   আইন-আদালত-অপরাধ

সম্পত্তি আত্মসাতের লক্ষ্যে পপুলার লাইফ ইনস্যুরেন্সের সাবেক চেয়ারম্যান হাসান আহমেদকে হত্যায় অভিযুক্ত স্ত্রী পলাতক



অর্থ ও সম্পত্তি আত্মসাতের উদ্দেশ্যে পপুলার লাইফ ইনস্যুরেন্সের সাবেক চেয়ারম্যান হাসান আহমেদকে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস এর বিরুদ্ধে।


সূত্রমতে জানা যায়,  স্ত্রী এর শারিরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়ে  অসুস্থ্য    অবস্থায় হাসপাতালে ভর্তি হন  পপুলার লাইফের সাবেক চেয়ারম্যান হাসান আহমেদ । পরবর্তীতে  তার স্ত্রী তাকে সুচিকিৎসা না করিয়ে বাসায় নিয়ে যান। তাকে দেশ কিংবা দেশের বাহিরে সুচিকিৎসা প্রদানের লক্ষ্যে হাসান আহমেদ এর মা  পল্টন মডেল থানায় গত ০৩.১১.২০২০ তারিখে একটি সাধারণ ডায়েরী করেন (ডায়েরী নং-১৯১)।


সূত্রমতে আরো জানা যায় যে, অভিযুক্ত পলাতক আসামী  জান্নাতুল ফেরদৌস হাসান আহমেদ এর  সুচিকিৎসা করতে না দিয়ে ডাক্তারের অনুমতি ব্যতীত জোরপূর্বক বাসায় নিয়ে এসে সম্পত্তি ও অর্থ আত্মসাতের জন্য শারিরিক ও মানসিক নির্যাতন চালাতে থাকে।  হাসান আহমেদ মানসিক ও শারিরিক নির্যাতন সইতে না পেরে এক পর্যায়ে গত ২৪.০১.২০২২ইং তারিখে মৃত্যুবরণ করেন। পরর্বতীতে হাসান আহমেদ এর ছোট ভাই কবির আহমেদ বিষয়টি বুঝতে পেরে তার ভাই হত্যার সুবিচার পাওয়ার আসায় পল্টন থানায় গত ২৫.০১.২০২২ইং তারিখে হত্যা মামলা দায়ের করেন যার নাম্বার:১১৪/২০২২। এর পর স্বামী হত্যায় অভিযুক্ত স্ত্রী জান্নাতুল য়েরদৌস নিম্ন আদালতে হাজির হওয়া শর্তে গত ০৩.০২.২০২২ইং তারিখে হাইর্কোট থেকে অগ্রিম জামিন নিয়ে অদ্যবদি পলাতক আছেন। ইতোমধ্যে পুলিশের পক্ষ থেকে প্রদানকৃত চুড়ান্ত প্রতিবেদনে জান্নাতুল ফেরদৌস ও তার  ভাই, বোন ও মা সহ সকলে মিলে পপুলার রাইফের সাবেক চেয়ারম্যান হাসান আহমেদদকে হত্যা করার অভিযোগ দাখিল করেছে। সে প্রেক্ষিতে বিজ্ঞ আদালত সকল আসামির বিরূদ্ধে সংশ্লিষ্ট ধারায় গ্রেফতারী পরোয়ানা জারি করেছেন। বর্তমানে আসামি পলাতক রয়েছেন।

আইন-আদালত-অপরাধ এর আরও খবর: